বেঞ্জামিন Netanyahu: থেকে "IsraelNationalTV"

. 1 / 6 @ বেঞ্জামিন Netanyahu: থেকে "IsraelNationalTV" - ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ এর Satanism? অতিক্রম: অতিশয়: Satanism নিজেই মতাদর্শের: কেন যে সব পুরুষ হয় বিবর্তিত প্রাণীর: যখন: আমাদের মাস্টার: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ Illuminati: IMF,: যে পুরুষ: শুধুমাত্র তাদের, যখন সব অন্যদের হল: মানব ফর্ম শুধুমাত্র প্রাণীর : এই করেছে৷ এর Rabbis Kakam আলোকিত? শক্তি সব মাইক্রো চিপ করা: তাদের প্রাণী (goyim) এর করবেন: সমগ্র: মানব জাতি, এক মাত্র: ক্রীতদাসদের এর গুচ্ছ সম্পদ আছে! ওয়েল আমি জানি যে, সব রাজনৈতিক, আপনি শুধুমাত্র করছি clowns: puppetry: ফান্ড সমস্ত prostitutes: এ জাহান্নাম থেকে দোসরা বিক্রি: Freemasons মধ্যে ..
. 2 / 6 @ বেঞ্জামিন Netanyahu: কিন্তু আমি জীবন্ত ঈশ্বরের নামে শপথ: আছে অশ্রুজল এবং হতাশা নয়: আপনি কল্পনা করতে পারেন যদি আপনি: সমস্ত বিশ্বে অন্যান্য রাজনীতিবিদ না পাবেন: একটি সমাধান এই: IMF,: এবং কি: যে আমি বুঝতে পারি? শুধুমাত্র: Unius Rei রাজত্বে সমাধান হতে পারে! মুসলমান এবং কমিউনিস্টদের? হয় মানুষ খুব: অবিদিত: দুষ্ট: তাদের সাংস্কৃতিক পটভূমি? তা অসম্পূর্ণ! এর "স্থাপত্য": নিউ ওয়ার্ল্ড অর্ডার: নীতি, প্রতিষ্ঠান হিসাবে:: IMF, এবং অন্যান্যদের: তারা, ইংল্যান্ড ব্যাংক এর প্রতিষ্ঠাতা সাথে ইহুদীরা, যারা নিয়ন্ত্রণ গ্রহণ না জানা একটি কৌশলগত সম্পদ: অর্থাত, সমস্ত .. সুতরাং, শুধুমাত্র "কমনওয়েলথ" পরিত্যক্ত কারণ এটি প্রতিস্থাপন হয়:
. 3 / 6 @ বেঞ্জামিন Netanyahu: - একটি শয়তানোচিত সাম্রাজ্যবাদ: বিকৃত এবং আরো পরিশ্রুত: যে হয়, IMF-এর ব্যাংক seigniorage! যখন এই ঈশ্বরের দ্বারা অভিশপ্ত: মুসলমান এবং কমিউনিস্টদের দেখুন খ্রীষ্টান, তাদের বিরুদ্ধে যুদ্ধ করা?তারা, কে খ্রিস্টানরা না বুঝতে: নিয়ন্ত্রণ আছে: শক্তি! তাই আপনি নিজের হয় instigators: এবং খ্রিস্টান আমাদের আধুনিক ইতিহাস এবং সমকালীন বিশ্বের শহীদের বাস্তব কারণ! কারণ এই সত্য হল: খ্রীষ্টান কোন তাদের রক্ষা করতে পারেন! আমি জানি যখন তারা যাবে: বিষ্ঠা পোশাক, অন্য সমস্ত (অ ইহুদীরা), কিন্তু ঈশ্বর না চান: যে: মিশরীয় বিরুদ্ধে Pharaohs (Illuminati) এর: তাদের: আপনি ভূমিকা কারণ: এই, যে তিনি সিদ্ধান্ত: IMF, Rothschild এর: সবকিছু অফ করবেন: থেকে মানব জাতি "! ক্রীতদাসদের এর গুচ্ছ" একটি এবং কেবলমাত্র
. 4 / 6 @ বেঞ্জামিন Netanyahu: (মাইক্রোচিপ এবং NWO) এবং কোন Freemason, Satanist বা ইহুদী: এই মৌলিক সত্য উপেক্ষা করতে পারেন! এখন, যদি ঈশ্বর না: এটা আমাকে দিয়েছে: ফেরেশতা একটি শ্রেণীবিভাগ করার আধিপত্য?অর্থাত্, এই মন্ত্রণালয় রাজনৈতিক "Unius Rei"? ঈশ্বর আমাকে, আরো দিতে, মানে: এই হাতল: অবস্থা! আপনি যদি চালিয়ে: থেকে cowards করা: বিপজ্জনক সব দেশের বিশ্বাসঘাতক,: আপনার কম্পিউটারের পিছনে? আপনি একা: আপনি রক্ত ​​দায়ী হবে আপনার, এবং, আমাদের শিশুদের: নির্দোষ! কত দেশ: রোমানস্ থেকে ধ্বংস বাধ্য হয়েছিল? ও কি মানুষ হয়েছে সম্পূর্ণরূপে তাদের থেকে স্থানচ্যুত? আমরা জানি কি তারা ছিল রোমান, বাস্তব, যুক্তিসঙ্গত এবং সহনশীল .. এখন যদি আমরা এই ইতিহাসের তাকান: শেষ: পক্ষভুক্ত: 4000 বৎসর, আমরা যে ইহুদি মানুষের একটি সমস্যা (অতিক্রম romanticized reconstructions আছে স্বীকার করতেই হবে বা ব্যাখ্যা) ..
. 5 / 6 @ বেঞ্জামিন Netanyahu: এই সমস্যা কিছু হয়, কিন্তু ধর্ম না: এটা বর্ণবাদের একটা অনুভূতি, এবং অপমান অনেক বেশী,, ঘৃণা বিরুদ্ধে ভণ্ডামি (অর্থাত্, ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ এবং Kabbalah) আচ্ছাদিত হয়: সমস্ত goyim যে কি "অন্তিম সমাধান" বলে নেতৃত্বে "অথবা আমরা, অথবা তাদের" বলছি, আপনি মুসলমানদের চেয়ে খারাপ!কারণ: আপনি প্রতিনিধিত্ব (মাধ্যমে নীরবতা: একটি যোগদানকারী কারণ, বেশ স্বত পরাস্ত) IMF-এর পরভোজী জীব. আমার জীবনের প্রথমবারের জন্য এই সান্ধ্য: ইহুদীরা মানুষের মধ্যে: হয়, এক: অন্যদের জন্য: পবিত্র আত্মা আমাকে আপনি ভালবাসেন যে আছে মনে করেছে এটা ভালোবাসা যে: তাই মহান: তারা হয়ে খুব সহিষ্ণু প্রায়, complicit: যে মহিলাদের মধ্যে একটা প্রেম হয়, .. আমার জীবনে প্রথমবার আমি শুনেছেন: স্বয়ং এই তন্মধ্যে মধ্যে: ইহুদি প্রেম: এটা ছিল কিছু যৌথ না, কিন্তু বা জেনেরিক এটি ছিল একটি নির্দিষ্ট প্রেম:
. 6 / 6 @ বেঞ্জামিন Netanyahu: একটি মাত্র ভালবাসা আমার নিজের, ঠিক শুধুমাত্র: আমার জন্য. ভাল: প্রেম আমার স্ট্রীম: খুব ছিল নির্দিষ্ট: যে আপনি প্রত্যেকের জন্য ডান হয়! যেমন আমি অভিজ্ঞ আছে: এই চরম পবিত্র আত্মা ভালবাসেন jewis? যীশু মনে থেকে:: আমি এড়াতে না পারে এবং আমি বলেছেন: ইহুদিদের? তারা তাকে বধ না অধিষ্ঠিত মধ্যে যেমন হতে পারে একটি যেমন প্রেম: অন্যদের জন্য কিছু? তাদের: তারা হত্যা করতে পারে না অপরকে! এবং, যদি যীশু সন্তুষ্ট ছিল: এর নিহত হবে? নিজেকে করা থেকে, বৈতানিক ল্যাম্ব? তবে শুধুমাত্র: ইহুদীদের ধর্মীয় আইনের গ্র্রন্থ এর Pharisees: বড় rabbis Kakam: শয়তান ইহুদি ধর্মমণ্ডলী বা ধর্মস্থান এর Illuminati মত কাজ না! এখানে কেন এই অপরাধীদের: বিক্রি শয়তান থেকে, এবং ধূর্ত এর খুব খেলা আমার ইহুদি মানুষ ধার্মিকতা বিরুদ্ধে. মজার খুব ছিল: সঙ্গে যুদ্ধ, হত্যা সমস্ত প্রকারের: Shoah Olocaust, ecc .. এখন, এই IMF-এর নিষ্ঠুর খেলা: বিরুদ্ধে: ইহুদী এবং বিরুদ্ধে সব মানুষ? বেশ তাড়াতাড়ি,: এটা শেষ হবে!